শিরোনাম
  দুই মাস পর করোনা শনাক্ত আবারও হাজারের ঘরে       ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত ঠান্ডায় ছাতকের ২ যুবকের মৃত্যু       প্রিয়া যদি হয়- আলমগীর তালুকদার       বর্ধিত সময়েও হাওরে বাঁধের কাজ শেষ না হওয়ার প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন       সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ    


স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জে অসহায়দের মাঝে ত্রাণ বিতরন করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরন। শনিবার এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাসুক আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ-সম্পাদক মামুনুর রশীদ সালমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদুর রহমান লিমন, নুর, হৃদয় প্রমুখ।

জানা যায়, সুনামগঞ্জ শহরের ভবঘুরে ও ছিন্নমুল ভাসমান লোকদের মুখে খাবার তুলে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও লকডাউনের কারণে অসহায় ছিন্নমূল ও ভবঘুরে মানুষ গুলো দিনের পর দিন না খেয়ে মানবেতর জীবন যাপন করছে।

সুনামগঞ্জে বিভিন্ন দোকানের বারান্দায় প্রতিদিন কিছু পাগল ফকির ও ঘরবাড়ি হারা মানুষ রাত্রি যাপন করেছে। শহরের ওইসব অভুক্ত ছিন্নমূল, অসহায় ও ঘরবাড়ি হারা মানুষের খুঁজে খুঁজে নিজ হাতে তাদেরকে খাদ্য, পানি ও মশার কয়েল দিয়ে সেবা দিচ্ছেন।

করোনা শুরু থেকে গত ২৫ দিন ধরে গভীর রাতে ঘুরে ঘুরে প্রতিরাতেই শহরের ওইসব মানুষকে হাতে খাবার, বিশুদ্ধ পানি ও মশার কয়েল নিজ হাতে তুলে দেন।

শান্তিবার্তা ডট কম/৯ মে ২০২০