শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জে অসহায়দের মাঝে ত্রাণ বিতরন করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরন। শনিবার এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাসুক আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ-সম্পাদক মামুনুর রশীদ সালমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদুর রহমান লিমন, নুর, হৃদয় প্রমুখ।

জানা যায়, সুনামগঞ্জ শহরের ভবঘুরে ও ছিন্নমুল ভাসমান লোকদের মুখে খাবার তুলে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও লকডাউনের কারণে অসহায় ছিন্নমূল ও ভবঘুরে মানুষ গুলো দিনের পর দিন না খেয়ে মানবেতর জীবন যাপন করছে।

সুনামগঞ্জে বিভিন্ন দোকানের বারান্দায় প্রতিদিন কিছু পাগল ফকির ও ঘরবাড়ি হারা মানুষ রাত্রি যাপন করেছে। শহরের ওইসব অভুক্ত ছিন্নমূল, অসহায় ও ঘরবাড়ি হারা মানুষের খুঁজে খুঁজে নিজ হাতে তাদেরকে খাদ্য, পানি ও মশার কয়েল দিয়ে সেবা দিচ্ছেন।

করোনা শুরু থেকে গত ২৫ দিন ধরে গভীর রাতে ঘুরে ঘুরে প্রতিরাতেই শহরের ওইসব মানুষকে হাতে খাবার, বিশুদ্ধ পানি ও মশার কয়েল নিজ হাতে তুলে দেন।

শান্তিবার্তা ডট কম/৯ মে ২০২০