শিরোনাম
  ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত ঠান্ডায় ছাতকের ২ যুবকের মৃত্যু       প্রিয়া যদি হয়- আলমগীর তালুকদার       বর্ধিত সময়েও হাওরে বাঁধের কাজ শেষ না হওয়ার প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন       সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ    


শান্তিবার্তা ডেস্কঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জীবন ও জীবিকার চাকা সচল রাখতে সরকার কিছু কিছু ক্ষেত্রে সাধারণ ছুটি শিথিল করেছে। কিন্তু এক শ্রেণির মানুষ এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং অনলাইনে গুজব ছড়াচ্ছে। কোনও ঘটনা না ঘটলেও তা রটানো হচ্ছে। এসব গুজব ও অপপ্রচার উদ্দেশ্যমূলক। গুজব ও অপপ্রচার ভাইরাসের চেয়েও ভয়ঙ্কর।’

ওবায়দুল কাদের আজ শনিবার (৯ মে) সকালে তার সরকারি বাসভবনে  এক অনলাইন ব্রিফিংকালে এসব কথা বলেন।

এবারের ঈদে দলীয় নেতাকর্মীদের কেনাকাটা না করে গরীব অসহায় ও কর্মহীনদের মাঝে অর্থ বিতরণ করার আহ্বান ওবায়দুল কাদের। এছাড়া ঈদে কেনাকাটায় সংযম ও পরিমিতিবোধ বজায় রাখার জন্য বিত্তবানদের প্রতিও আহ্বান জানান।

তিনি সরকারের বিরুদ্ধে বিষোদগার না করে এ সংকটকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার দল বিএনপিকে জনগণের পাশে দাঁড়িয়ে করোনা প্রতিরোধে মানবিক দায়িত্ব পালনের আহ্বান জানান।

করোনা যোদ্ধাদের সাহসিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা দেশ ও জাতির আশার আলো, সম্মুখ সারির যোদ্ধা, আপনাদের পরিবারের সুরক্ষায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার পাশে আছে।

শান্তিবার্তা ডট কম/৯ মে ২০২০