শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

শান্তিবার্তা ডেস্ক:

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭০৬ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৪২৫ জনে।

তবে গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ এ কতজন মারা গেছে, তা জানানো হয়নি নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে। ঐ তথ্য পরবর্তীতে রিপোর্টের মাধ্যমে জানানো হবে বলে জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা।

গতকাল পর্যন্ত দেশে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা ছিল ১৮৬।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৩০ জন এবং মোট সুস্থ হলেন ১,৯১০ জন।

গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫,৮৬৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এনিয়ে মোট ১ লাখ ৫ হাজার ৫১৩ জনের পরীক্ষা করা হয়েছে।

গতকাল সংবাদ ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা জানান, নমুনা সংগ্রহের দায়িত্ব আইইডিসিআর পালন না করলেও বাড়ি থেকে বাইরে বের হবার ক্ষেত্রে অক্ষম ব্যক্তি এবং শারীরিক ও মানসিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বাড়ি থেকে নমুনা সংগ্রহ করবে সংস্থাটি।

উল্লেখ্য, গতকাল (৬ই মে) সংবাদ সম্মেলনে নিশ্চিত করা হয় যে বাংলাদেশের ৬৪টি জেলাতেই করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

শান্তিবার্তা ডট কম/৭ মে ২০২০