শিরোনাম
  দুই মাস পর করোনা শনাক্ত আবারও হাজারের ঘরে       ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত ঠান্ডায় ছাতকের ২ যুবকের মৃত্যু       প্রিয়া যদি হয়- আলমগীর তালুকদার       বর্ধিত সময়েও হাওরে বাঁধের কাজ শেষ না হওয়ার প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন       সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ    


মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারে নতুন করে ৮ জনের মধ্যে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। তাদের সকলেই মৌলভীবাজার ২৫০ শয্যা সরকারি হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারী।

মঙ্গলবার (৫ মে) রাতে জেলার সিভিল সার্জন ডা. তওহীদ আহমেদ কল্লোল এর সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৮ জনের করোনা শনাক্ত হয়।

এদিকে হাসপাতালের একাধিক সূত্রে জানা যায়, নতুন করে আক্রান্ত এ আটজনের মধ্যে তিনজন চিকিৎসক, দুইজন সেবিকা (নার্স) ও স্বাস্থ্যসেবার জড়িত এমন তিনজন কর্মকর্তা ও কর্মচারী রয়েছেন।

এরা আগে মঙ্গলবার ওসমানীতে ১৮৬টি নমুনা পরীক্ষা হয় জানিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, এরমধ্যে ১২টি পজিটিভ আসে। এই ১২ জন সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার। তবে  শনাক্ত হওয়াদের বেশিরভাগই মৌলভীবাজারের।

এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ জনে দাঁড়ালো। যাদের মধ্যে দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।

শান্তিবার্তা ডট কম/৬ মে ২০২০