শিরোনাম
  ফের রেকর্ড ভেঙে একদিনে শনাক্ত ছাড়ালো ৬ হাজার, মৃত্যু ৫৯       দেশে ইউপি নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত: সিইসি       ‘মরীচিকায় স্বপ্ন বোনা’ গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন       হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় সম্মেলনে হাওর বিষয় মন্ত্রণালয় গঠনের দাবি, বাঁধের কাজ শেষ না হওয়ায় ক্ষোভ       সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ২       পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল       বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত       শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন       শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা       ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক    


Spread the love

শান্তিবার্তা ডেস্কঃ

গত ২৪ ঘণ্টায় দেশে মোট ৭৯০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে এই রোগে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১১ হাজার ৭১৯ জন।

এছাড়া এই সময়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৮৬ জন।

বুধবার (৬ মে) দুপুর আড়াইটায় দেশের কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য বুলেটিনের অনলাইনে এ কথা জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল ৬ হাজার ৭৭১টি। এর মধ্যে ৬ হাজার ২৪১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৭৯০ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৭১৯ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৮৬।

তিনি জানান, নতুন মারা যাওয়া তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন মহিলা। এদের মধ্যে দুজন ষাটোর্ধ্ব বয়সী। একজনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে। আর তিনজনের মধ্যে দুজন ঢাকার ও একজন ঢাকার বাইরে।

শান্তিবার্তা ডট কম/৬ মে ২০২০




ফের রেকর্ড ভেঙে একদিনে শনাক্ত ছাড়ালো ৬ হাজার, মৃত্যু ৫৯

দেশে ইউপি নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত: সিইসি

‘মরীচিকায় স্বপ্ন বোনা’ গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন

হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় সম্মেলনে হাওর বিষয় মন্ত্রণালয় গঠনের দাবি, বাঁধের কাজ শেষ না হওয়ায় ক্ষোভ

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত

শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন

শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা

ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক