শিরোনাম
  শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন       শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা       ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক       স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি       শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন       শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক       সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন       দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার       বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা       সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন    


Spread the love

সুনামগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ

পুলিশের পিটুনিতে সিএনজি চালক হত্যার নিউজ প্রকাশ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে নরসিংদীর তিন সাংবাদিককে গ্রেফতারের প্রতিবাদে লকডাউন পরিস্থিতি সুনামগঞ্জে একাই প্রতিবাদ জানিয়েছেন এক সাংবাদিক। 

রবিবার দুপুর ১২ টায় শহরের ট্রাফিক পয়েন্টে ফেস্টুনে লেখা “নরসিংদীর তিন সাংবাদিকের মুক্তি চাই” শিরোনামে প্রতিবাদ জানান দৈনিক খোলাকাগজ ও সিলেট ভিউ’র জেলা প্রতিনিধি শহীদনূর আহমেদ।

প্রায় ঘন্টা সময় দাঁড়িয়ে জেলার সাংবাদিক সমাজের পক্ষ থেকে ডিজিটাল নিরাপত্তা আইনের বাতিলের দাবি জানিয়ে ঐ সাংবাদিক বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের সাংবাদিকতার পরিপন্থী। বস্তুনিষ্ট সংবাদ প্রচার করতে গিয়ে সাংবাদিকরা এই আইনের অপ প্রয়োগের শিকার হন। নরসিংদীর তিন সাংবাদিকরা ভোক্তভোগী পরিবারের দাবির প্রেক্ষিতে নিউজ প্রকাশ করে পুলিশের রোষানলে পড়েছেন। পুলিশের বিরুদ্ধে নিউজ যাওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে ১ লা মে তিন সাংবাদিককে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার উর্ধ্বতন তদন্ত দাবি করে সাংবাদিকদের মুক্তির দাবি করেন তিনি।

উল্লেখ, দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার বার্তা সম্পাদক রমজান আলী প্রামাণিক (৬৫), সাংবাদিক শান্ত বণিক (৩৫) এবং অনলাইন পোর্টাল নরসিংদী প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক খোলা কাগজের নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন (৩২)।

গত বৃহস্পতিবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

শান্তিবার্তা ডট কম/৩ মে ২০২০




শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন

শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা

ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক

স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি

শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন

শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক

সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা

সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন