শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


দিরাই প্রতিনিধিঃ

দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের নাচনি চন্ডিপুর গ্রামে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে বকুল মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।

জানা যায় শুক্রবার শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে গ্রামের রিয়াজ মেম্বার ও আব্দুল জলিলের লোকজনের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষে বকুল মিয়া (২৫) পিতা আব্দুল ছত্তার নিহত হয়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে।

শান্তিবার্তা ডট কম/১লা মে ২০২০