শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

সুনামগঞ্জ প্রতিনিধি::

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন সুনামগঞ্জসহ হাওরের সাত জেলায় গড়ে ৬৫ ভাগ ধান কাটা হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জের হাওরে প্রায় ৭৫ ভাগ ধানকাটা শেষ হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। মন্ত্রী বলেন, আগামী কয়েকদিনের মধ্যেই ধানকাটা শেষ হবে।

এবার বাম্পার ফলন হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, এবার ধান ক্রয়ে কোন অনিয়ম সহ্য হবে না। লটারির মাধ্যেম প্রকৃত কৃষক বাছাই করে মোবাইল এপসের মাধ্যমে ক্রয়কাজ সম্পন্ন করা হবে। বুধবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের সাংহাই হাওরে ধানকাটা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানন, মুহিবুর রহমান মানিক এমপি, মোয়াজ্জেম হোসেন রতন এমপি, পীর মিসবাহ এমপি, শামীমা শাহরিয়ার এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ব্যারিস্টার এনামুল কবির ইমন, পৌর মেয়র নাদের বখত প্রমুখ।

এদিকে সুনামগঞ্জে কৃষকদের কাছ থেকে সরাসরি সরকারের ধান ক্রয় শুরু হয়েছে। প্রতি মণ ধান একহাজার চল্লিশ টাকা মুল্যে ক্রয় করা হচ্ছে। সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর বাজারে ধানক্রয়ের কার্যক্রম উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

শান্তিবার্তা ডট কম/২৯ এপ্রিল