শিরোনাম
  পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল       বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত       শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন       শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা       ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক       স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি       শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন       শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক       সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন       দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার    


Spread the love

দুনিয়ায় এক আতঙ্কের নাম করোনাভাইরাস (কোভিড-১৯)। আর এই মরণব্যাধি করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাংলাদেশেও রয়েছে। দিন যতো যাচ্ছে বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীরাও। 

গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুস সালাম করোনা ভাইরাসে আক্রান্ত হন। আর এই করোনা ভাইরাস থেকে সুস্থ হতে নিজেই নিজের বাড়িতে আইসলোশেন চিকিৎসা নেন। একে তো নিজে ডাক্তার, তার উপর করোনার মতো রোগ। ভয় না পেয়ে বাসায় থেকে নিজে স্বাস্থ্যবিধি মেনে এখন পুরোপুরি সুস্থ। মাত্র ১০ দিনে সুস্থ হয়ে উঠছেন এই ডাক্তার। যা অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুস সালাম বলেন, গত ১৮ এপ্রিল আমার করোনাভাইরাস পজেটিভ আসে। এরপর থেকে আমি আমার বাসায় বসে নিজে নিজেই চিকিৎসা নেই। চিকিৎসার মধ্যে সবার আগে গরম পানি খাওয়ার বিষয়টি গুরুত্ব দেই। সবসময় গরম পানি, আদা চা, গরম পানি দিয়ে গলা গড়গড় করাসহ নানা নিয়ম মেনে চলেছি। খাবারের তালিকায় ভিটামিন সি জাতীয় খাবার ও জিংক সমৃদ্ধ খাবার খেয়েছি। তবে একটু পরপর নাকে মুখে গরম পানির ভাপ নিয়েছি। আর এটাই সবচেয়ে বেশি কার্যকরী।

তিনি আরও বলেন, তেমন কোন আলাদা ওষুধ না খেয়েই আমি এখন সুস্থ। আজ ২৮ এপ্রিল আমার করোনা ভাইরাস নেগেটিভ এসেছে।

শান্তিবার্তা ডট কম/২৮ এপ্রিল২০২০/বিডি প্রতিদিন




পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত

শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন

শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা

ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক

স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি

শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন

শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক

সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার