শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


সিলেটে নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

রোববার (২৬ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫৬ জনের নমুনা পরীক্ষা করা হলে এ ৮ জনের করোনা পজিটিভ আসে।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় তথ্যটি নিশ্চিত করে বলেন, নতুন শনাক্ত হওয়া ৮ জনের মধ্যে সিলেটে ১ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারের ৬ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৮ জনে। তাদের মধ্যে সিলেট জেলায় ১২ জন, হবিগঞ্জে ৪৮ জন, মৌলভীবাজারে ১৩ জন ও সুনামগঞ্জে ১৫ জন।

আক্রান্তদের মধ্যে সিলেটের এক চিকিৎসক, মৌলভীবাজারের রাজনগর উপজেলার ১ প্রবীণ ব্যক্তি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতির এবং হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চন্ডিছড়া চা বাগানের শ্রমিকের পাঁচ বছরের এক শিশু সন্তানসহ চার জনের মৃত্যু হয়েছে।

শান্তিবার্তা ডট কম/২৭ এপ্রিল২০২০/ST