শিরোনাম
  শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক       সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন       দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার       বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা       সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন       পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার       দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন    


বিশেষ প্রতিনিধিঃ

হবিগঞ্জে করোনাভাইরাসে নতুন করে ২০ আক্রান্তের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটসহ চারজন ম্যাজিস্ট্রেট রয়েছেন। এছাড়া হবিগঞ্জ সদর হাসপাতালের একজন চিকিৎসক, একজন সেবিকা (নার্স) ও নয়জন স্বাস্থ্যকর্মীও রয়েছেন।

শনিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

তিনি জানান, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে মঙ্গলবার আইইডিসিআর ৪৮টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছিলো যার মধ্যে ২০ জনের করোনা পজিটিভ এসেছে। তাদের মধ্যে একজন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম), তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, হবিগঞ্জ সদর হাসপাতালের একজন চিকিৎসক, একজন সেবিকা (নার্স) ও নয়জন স্বাস্থ্যকর্মীও রয়েছেন। ২০ জনের মধ্যে ১৫ জন পুরুষ ও পাঁচজন নারী রয়েছে।

এদের মধ্যে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে হবিগঞ্জ সার্কিট হাউজে আইসোলেশনে রাখার পরিকল্পনা করা হচ্ছে। আর বাকিদের নিজ নিজ বাসায় সেলফ আইসোলেশনে রাখা হবে বলেও জানান ডিসি।

জেলা প্রশাসক আরও জানান, যেহেতু হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ও সেবিকাসহ ১১ স্বাস্থ্যকর্মীর মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে সেহেতু আগামী তিনদিন এই হাসপাতালে সীমিত আকারে সেবা কার্যক্রম পরিচালনা করা হবে এবং উক্ত হাসপাতালে জীবাণুমুক্ত কার্যক্রম চালানো হবে।

শান্তিবার্তা ডট কম/২৫ এপ্রিল২০২০




শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক

সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা

সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন