শিরোনাম


Spread the love

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলপুরে বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর উপজেলা কমিটির উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কাজের অংশ হিসেবে নিজেদের সদস্যদের অর্থায়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে আজ বিকাল ৩ টার সময় ফুলপুর সরকারি কলেজ মাঠে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ফুলপুর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব ইমারত হোসেন গাজী। বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর উপজেলা কমিটির সম্মানিত সভাপতি জনাব আবদুল্লাহ , নির্বাহী সভাপতি জনাব উজ্জ্বল হোসেন। সহ-সভাপতি জনাব কাজী ইমরান হোছাইন, সাধারণ সম্পাদক সুলায়মান শাহীন, সাংগঠনিক সম্পাদক মাসউদ হোসাইন, অর্থ বিষয়ক সম্পাদক শাকিব মিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, আসাদুজ্জামান হাফিজুর রহমান, দপ্তর বিষয়ক সম্পাদক নাজমুল হাসান সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো দ্বীন ইসলাম,ফাহাদ হোসেন প্রমুখ।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছলো ৫ কেজি চাউল , ১টি মিষ্টি কুমড়া , আধা কেজি মুড়ির প্যাক , চানাচুর ও ৪ পিছ ডিম।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ জনাব ইমারত হোসেন গাজী বলেন , মানুষের এই দুর্দশার সময় আপনারা তাদের পাশে দাড়ানো খুবই প্রশংসার দাবিদার। তিনি বলেন সমাজের সবাই এখন পরিস্থিতির শিকার যারা মধ্যবিত্ত রয়েছেন তারা সম্মানের ভয়ে কারো নিকট চাইতে পারছেন না আপনাদের এই কার্যক্রম কে আমি শ্রদ্ধা জানাই যারা নিতে এসেছে তাদের উদ্দেশ্যে বলেন সকলে যেন ঘরে থাকে , সরকারি বিধি নিষেধ মেনে চলার আহ্বান জানান। তিনি আরো বলেন করোনা ভাইরাস এর কোনো ওষুধ আবিষ্কার হয়নি, সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে আল্লাহ তায়ালার নিকট দোয়া করেন যাতে আল্লাহ তায়ালা এই পৃথিবীর বুক থেকে যেন করোনা ভাইরাস কে দূর করে দেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর উপজেলা কমিটির সভাপতি জনাব আবদুল্লাহ জানান , মানুষের এই দুঃসময়ে আমরা সর্বক্ষণ তাদের পাশে আছি আমরা সব সময় তাদের সেবা করে যাব। তিনি বলেন যারা সরকারি ত্রাণ পায়নি যারা সত্যিকার অর্থে ত্রাণ পাওয়ার যোগ্য আমরা তাদের কে বেছে বেছে এবং যারা মধ্যবিত্ত আছে তাদেরকে আমাদের সামর্থ্য অনুযায়ী কিছু দেওয়ার চেষ্টা করেছি। কারণ তারা সম্মানের ভয়ে কারো কাছে কিছু চাইতে পারে না যার ফলে তারা না খেয়ে ঘরে পড়ে আছে। তিনি আরো বলেন আমাদের কার্যক্রম যথারীতি চালু থাকবে । আমি সকলের সহযোগিতা কামনা করছি, আশাকরি সকলে আমাদের পাশে থাকবেন।

শান্তিবার্তা ডট কম/২৪ এপ্রিল২০২০/ শাকিব মিয়া