শিরোনাম


Spread the love

দিরাই সংবাদদাতঃ

“করোনায় অসহায় কর্মহীন মানুষের পাশে আমরা সবাই” ফেইসবুক গ্রুপ দিরাই এর সৌজন্যে হাওরে কৃষিকাজে নিয়োজিত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২ এপ্রিল ২০২০ খ্রি. দিরাই উপজেলার নির্বাহী অফিসার জনাব সফি উল্লাহ’র সাথে সৌজন্য সাক্ষাৎ করে বিতরন কাজ শুরু করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার শিপলু রায় এর কাছে কিছু সাবান কৃষকদের বিতরন এর জন্য দায়িত্ব দেন।

বিভিন্ন হাওর এলাকায় কৃষিকাজে নিয়োজিত চারশত (৪০০) জনের মনোবল ও শক্তি সঞ্চালনের জন্য “করোনায় অসহায় কর্মহীন মানুষের পাশে আমরা সবাই” ফেইসবুক গ্রুপ দিরাই এর পক্ষ থেকে ১ টি ওরস্যালাইন, ১ টি আপেল, ১প্যাকেট বিস্কুট প্রদান করার উদ্যোগ গ্রহন করা হয়েছে।

উক্ত উপহার সামগ্রী দেশি বিদেশী বিভিন্ন সমাজসেবক ও মানবতার প্রেমিকদের অর্থায়নে করা হয়। ২২ এপ্রিল থেকে শুরু করে এখন পর্যন্ত মোট ৪০০ জনকে উপহার সামগ্রী দেওয়া হয়ছে। গ্রুপের পক্ষ থেকে সবাইকে সামাজিক দূরত্ব ও সচেতন থেকে কাজ করার নির্দেশ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত গ্রুপের এডমিন ও দিরাই রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংঘ এর সাধারণ সম্পাদক শিপলু রায়,সহ সাংগঠনিক সম্পাদক প্রাঙ্গন রায়, দিরাই উপজেলা ছাত্রলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সুইটি সূত্রধর পূজা, রাহুল প্রমুখ।

এডমিন শিপলু রায় সকল দাতাগণের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবার সহানুভূতি অব্যাহত রাখলে গ্রুপটি সামনে আরো ভালো কাজে সবার পাশে থাকার সুযোগ পাবো।

শান্তিবার্তা ডট কম/২৪ এপ্রিল২০২০/শিপলু রায়