শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


সিলেট বিশেষ প্রতিনিধিঃ

সিলেটে নতুন করে আরও ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষায় এই ১৬ জনের করোনা শনাক্ত হয়।

এই তথ্য নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বলেন, ‌বৃহস্পতিবার ওসমানী মেডিকেলের করোনা পরীক্ষাগারে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬ জনের করোনা পজেটিভ আসে।

এনিয়ে সিলেট বিভাগে মোট ৪৯ জন করোনা রোগী শনাক্ত হলেন। এরমধ্যে এক চিকিৎসকসহ দুজন মারা গেছেন। বুধবার ওসমানীতে পরীক্ষায় ১৩ জনের করোনা পজেটিভ আসে।

বৃহস্পতিবার মৌলভীবাজারে কোনো নতুন রোগী শনাক্ত হননি। শনাক্ত হওয়া ১৬ জন সিলেট, সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার বলে জানান তিনি। এরমধ্যে সিলেটে ৫, সুনামগঞ্জ ৮ ও হবিগঞ্জে ৩ জন শনাক্ত হন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোখেলেছুর রহমান উজ্জ্বল জানিয়েছেন তার জেলায় বৃহস্পতিবার নতুন করে বাহুবল, আজিমিরিগঞ্জ ও মাধবপুরে একজন করে রোগী শনাক্ত হয়েছেন। এদের একজন মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্রাদার। বাকী দুজন নারী।

শান্তিবার্তা ডট কম/২৪ এপ্রিল২০২০