শিরোনাম
  সিলেটে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ১৬ হাজার ৩৮৭       শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ       ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা       আজ ঐতিহাসিক ৭ মার্চ       স্মৃতিকথার ভবিষ্যৎবাণী- তুহীন আলম       হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলা কমিটি গঠিত, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহ্বায়ক এড. শাহ সাহেদা সদস্য সচিব       ইসলামী সমাজকল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ’র কমিটি গঠন       সুনামগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা       দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সম্পন্ন- বিচ্ছিন্ন সহিংসতার অভিযোগ       কুলাউড়া পৌর নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আ. লীগের শিপারের জয়    


শান্তিবার্তা ডেস্কঃ

মানিকগঞ্জ সদর উপজেলার কাফাটিয়া গ্রামে এক বাড়িতে জামাই বেড়াতে আসেন। এ ঘটনায় বুধবার রাতে শ্বশুরবাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। এ ছাড়া ওই বাড়ির সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

উপজেলা প্রশাসন এবং পুলিশ সূত্রে জানা গেছে, করোনাভাইরস সংক্রমণ ঠেকাতে গত রোববার (১৯ এপ্রিল) থেকে মানিকগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এই লকডাউনের শর্ত ভঙ্গ করে ওই দিনই জেলা সিঙ্গাইর উপজেলার গোবিন্দল গ্রাম থেকে কাফাটিয়া গ্রামে শ্বশুর মোতাহার খানের বাড়িতে আসেন জামাই রিপন মিয়া। এরপর তিনি এলাকায় ঘোরাঘুরি করেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলী রাজিব মাহমুদ ও পুলিশ সদস্যরা ওই বাড়িতে যান। এরপর ওই বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়।

আলী রাজীব মাহমুদ বলেন, ওই বাড়ির সব সদস্যকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শান্তিবার্তা ডট কম/২৩ এপ্রিল২০২০/সূত্র-প্রথম আলো