শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


শাকিব মিয়া ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া গ্রামে আজ আরো দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তিরা হলো বেলটিয়া বালিয়া গ্রামের রফিকুল ইসলাম (৫০) ও বিলাসাটি গ্রামের আলামিন (৩০)।

রফিকুল ইসলাম ছিলেন একজন স্বাস্থ্যকর্মী ও আলামিন ছিলেন নাপিত। ফুলপুরের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি আব্দুল কাদির ওই স্বাস্থ্যকর্মী রফিকুল ইসলাম এর কাছ থেকে চিকিৎসা নিচ্ছিলেন ।

আলামিন কাইচাপুর বাজারে চুল কাটত সেখানে আব্দুল কাদির চুল কেটে ছিল আব্দুল কাদিরের সংস্পর্শে আসায় তাদেরকে ১৪ দিনের জন্য হুম কোয়ারান্টিনে রাখা হয়েছিল আজ ১১ দিনের মাথায় তাদের করুণা পজিটিভ ধরা পড়ে। তারা দুইজন বাড়িতে থেকেই চিকিৎসা নিবেন।

এর পরিপ্রেক্ষিতে উপজেলা প্রশাসন কর্তৃক স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় আক্রান্ত ব্যক্তির বাড়ি ও তার আশেপাশের এলাকাকে লাল পতাকা দিয়ে চিহ্নিত করা হবে। ফুলপুরে আগে যে করুনা রোগী শনাক্ত হয়েছিল তিনি মৃত্যুবরণ করেছেন। এই নিয়ে ফুলপুরে করোনায় মোট করোনা আক্রান্ত ৪ , মৃত্যু ১ ।

শান্তিবার্তা ডট কম/২১ এপ্রিল২০২০