শিরোনাম
  দুই মাস পর করোনা শনাক্ত আবারও হাজারের ঘরে       ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত ঠান্ডায় ছাতকের ২ যুবকের মৃত্যু       প্রিয়া যদি হয়- আলমগীর তালুকদার       বর্ধিত সময়েও হাওরে বাঁধের কাজ শেষ না হওয়ার প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন       সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ    


শান্তিবার্তা ডেস্কঃ

সিলেটের খাদিমপাড়ায় করোনাভাইরাস শনাক্ত হওয়া পলাতক ওই যুবকের সন্ধান মিলেছে। তাকে ভোররাতে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) ভোর ৪টায় তাকে শামসুদ্দিনে ভর্তি করানো হয় বলে নিশ্চিত করেছেন শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

আক্রান্ত ব্যক্তি পেশায় একজন ইজিবাইক চালক ও খাদিমপাড়ায় তার শ্বশুর বাড়ি বলে জানা গেছে। শ্বশুরবাড়িতে থেকেই তিনি টমটম চালাতেন।

রোববার রাতে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ বলেন, ওই ব্যক্তি কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। এই সময়ে তিনি বাড়ি থেকে বের হননি। তবে রোববার রাতে তিনি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানাজানি হওয়ার পর তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না। শ্বশুরবাড়ির লোকজনই তাকে লুকিয়ে রাখতে পারে।

সুশান্ত কুমার মহাপাত্র বলেন, আক্রান্ত যুবকের শারীরিক অবস্থা এখন ভালো আছে। তার শ্বশুরবাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

তিনি আরও জানান, ভোররাতে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীর সহযোগিতা ওই যুবককে খুজে বের করে হাসপাতালে নিয়ে আসা হয়।

প্রসংগত, রোববার রাত দশটার দিকে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায়। 

তিনি বলেন, রোববার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে যাদের নমুনা পরীক্ষা করা হয়েছিলো তাদের মধ্যে খাদিমপাড়ার এক ব্যক্তির রিপোর্ট পজিটিভ এসেছে বলে রাতে আইইডিসিআর থেকে আমাদের জানানো হয়েছে।

শান্তিবার্তা ডট কম/২০ এপ্রিল২০২০/সিটি২৪