শিরোনাম
  দুই মাস পর করোনা শনাক্ত আবারও হাজারের ঘরে       ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত ঠান্ডায় ছাতকের ২ যুবকের মৃত্যু       প্রিয়া যদি হয়- আলমগীর তালুকদার       বর্ধিত সময়েও হাওরে বাঁধের কাজ শেষ না হওয়ার প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন       সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ    


শাকিব মিয়া ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাজিয়াকান্দা গ্রামে গতকাল আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তির নাম  জহিরুল ইসলাম (২৫)। তার পিতার নাম ইসলাম।

জানা যায় সে গাজীপুরের মাওনায় রাজমিস্ত্রীর কাজ করত। সে কিছু দিন আগে বাড়িতে আসে। কয়েকদিন ধরে সে অসুস্থতায় ভুগছিল। করুনার সন্দেহে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. প্রাণেশ চন্দ্র পন্ডিত জানান, ফুলপুর হাসপাতাল থেকে শনিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে কাজিয়াকান্দা থেকে ৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়, ২ জনেরটা নেগেটিভ আসে আর একজনের পজেটিভ ধরা পড়ে।

গতকাল ১৯ এপ্রিল রাত সাড়ে এগারোটার দিকে উপজেলা নির্বাহি অফিসার,ফুলপুর থানার অফিসার ইনচার্জ আক্রান্তের বাড়িতে গিয়ে আক্রান্ত ব্যাক্তিকে ময়মনসিংহে এস.কে হাসপাতালের আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে । জানা যায় আক্রান্তের পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ পাঠানো হবে। আক্রান্তের বাড়ির আসে পাশের বাড়ি গুলোকে লকডাউন এর ব্যাবস্থা করা হচ্ছে। ফুলপুরে আগে যে করোনা রোগী শনাক্ত হয়েছিল তিনি মৃত্যুবরণ করেছেন। এই নিয়ে ফুলপুরে করোনায় মোট করোনা আক্রান্ত ২ , মৃত্যু ১ ।

শান্তিবার্তা ডট কম/২০ এপ্রিল২০২০