শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


শান্তিবার্তা ডেস্কঃ

সিলেটের খাদিমপাড়ায় যে ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে তার বাড়ি সেখানে নয়। খাদিমপাড়ার টিকরপাড়া গ্রামে তার শ্বশুরবাড়ি বলে জানা গেছে। তবে করোনা আক্রান্ত ওই ব্যক্তি বর্তমানে টিকরপাড়ায় নেই বলে দাবি করছেন তার শ্বশুরবাড়ির লোকজন।

এদিকে, করোনা শনাক্ত হওয়ার আগ পর্যন্ত আক্রান্ত ওই ব্যক্তি টিকরপাড়াস্থ তার শ্বশুরবাড়িতে ছিলেন বলে নিশ্চিত করেছেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুল মছব্বির।

এ বিষয়ে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ রবিবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১১টায় বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়ি টিকরপাড়ায় নয়। এখানে তার শ্বশুরবাড়ি। গত ৮-১০ দিন আগে তার মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে স্থানীয় মেম্বারসহ মুরুব্বিরা টিকরপাড়া থেকে তাকে নিজ বাড়িতে চলে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু এতোদিন তাকে প্রকাশ্যে দেখা না গেলেও সে শ্বশুরবাড়িতেই ছিলো বলে স্থানীয়রা বলছেন। সে পেশায় একজন টমটম চালক। শ্বশুরবাড়িতে থেকেই টমটম চালাতো।

চেয়ারম্যান আফসর উদ্দিন আরো বলেন- আজ (রবিবার) রাতে যখন জানাজানি হয় ওই ব্যক্তি করোনা আক্রান্ত, তখন থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার শ্বশুরবাড়ির লোকজন বলছেন সে এখানে নেই। ধারণা করা হচ্ছে- তাকে শ্বশুরবাড়ির লোকজন লুকিয়ে রেখেছেন।

এদিকে, এ রিপোর্ট লেখা (রবিবার দিবাগত রাত ১২টা) পর্যন্ত ওই রোগীকে পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করছেন।

উল্লেখ্য, সিলেট ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে যতজনের শরীরের নমুনা পরীক্ষার রিপোর্ট রবিবার (১৯ এপ্রিল) প্রকাশ করা হয় তার মধ্যে ওই ব্যক্তির শরীরের নমুনাও ছিলো। এতে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ৩৭ বছরের ওই যুবকের শরীরে গত বৃহস্পতিবার করোনাভাইরাাসের উপসর্গ দেখা দিলে তার শরীরের নমুনা পরীক্ষা করা হয়।

শান্তিবার্তা ডট কম/২০ এপ্রিল২০২০/সিলেটভিউ২৪ডটকম