শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ সরকারের ২০২০ সনের চিকিৎসা বিজ্ঞানে বিশেষ অবদানের স্বীকৃত স্বরূপ স্বাধীনতা পদকে মনোনীত ভাটিপাড়ার কৃতিসন্তান প্রফেসর এমইউ কবির চৌধুরীর পক্ষ থেকে দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে দ্বিতীয়বারের মতো ত্রান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিজবাড়ীতে এই ত্রান বিতরণ করা হয়।

দীর্ঘদিন ধরে করোনা ভাইরাস মোকাবিলা করতে গ্রামের মানুষ ঘরে অবস্থান করছেন এতে করে মানুষ বেকার হয়ে পড়েছেন। পরিবার নিয়ে মানুষ খুব কষ্টে দিনাতিপাত করছেন। দেশের এই দুর্দিনে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন ডাক্তার কবির চৌধুরী। কিছুদিন আগেও ৩৫০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ করেছেন আজ আবার নতুন সাড়ে তিন শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল, তেল ত্রান বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য প্রফেসর এমইউ কবির চৌধুরী কানাডা অবস্থান করায় উনার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন ভাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিরাজ চৌধুরী। তাঁর সার্বিক সহযোগিতায় এলাকায় তিনি এই ত্রান বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন।

কবির চৌধুরী  বলেন, আমি যদিও দেশে নাই এই মহামারী করোনা ভাইরাস মোকাবিলা করতে সরকার সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন আপনারা সবাই ঘরে থাকুন। সরকার আপনাদের খাদ্যের ব্যবস্থা করবেন। শুধু সরকারের একা এই বিপর্যয় মোকাবিলা করতে পারবেন না। আমাদেরকেও সরকারকে সহযোগিতা করতে হবে। তাই সমাজের সকল বিত্তশালীদের জাতির এই দুর্দিনে মানুষের পাশে দাঁড়াতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিরাজ চৌধুরী বলেন করোনা ভাইরাস মোকাবিলা করতে মানুষ ঘরে ঘরে অবস্থান করায় বিভিন্ন সমস্যায় ভুগছেন মানুষের এই দুর্দিনে আমি বারবার আপনাদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। আপনারা দোয়া করবেন ডাক্তার কবির চৌধুরীর জন্য। ইনশাআল্লাহ এই দুর্দিনে সবসময় আমাকে আপনাদের পাশে পাবেন।

ত্রান বিতরণে উপস্থিত ছিলেন নৌবাহিনীর সিনিয়র অবঃ অফিসার আব্দুল ফাতির চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিরাজ চৌধুরী হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শাহ আলম দীপ, দিরাই প্রেসক্লাব কোষাধ্যক্ষ সৈদুর রহমান তালুকদার, দিরাই থানার এএসআই শাহজান ও কনস্টেবল রিয়াদ প্রমুখ।

শান্তিবার্তা ডট কম/১৬ এপ্রিল২০২০