শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

শান্তিবার্তা ডেস্কঃ

সরকারের জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের ছয় জন স্টাফ ও তাদের সংস্পর্শে আসা আরও দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা মহাখালীর সংক্রামক ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় আইইডিসিআরের টেকনোলজিস্টসহ ছয়জন করোনা পজিটিভ আসার পর প্রতিষ্ঠানের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ সব কর্মকর্তা কোয়ারেন্টিনে আছেন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর সূত্রে এ তথ্য জানা গেছে।

স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তা জানান, আইইডিসিআরের টেকনোলজিস্ট, পচ্ছিন্নতাকর্মীসহ ছয়জন করোনায় আক্রান্ত হন। তাদের থেকে আক্রান্ত হন তাদের সংস্পর্শে আসা পরিবারের দুইজন সদস্য।

আইইডিসিআরের কর্মকর্তারা আইইডিসিআর ভবনের বাইরে থেকে আলাদা এক ভবনে কোয়ারেন্টিনে আছেন এবং সেখান থেকে তারা নিয়মিত অফিসের কাজ করছেন।

শান্তিবার্তা ডট কম/১৬ এপ্রিল২০২০/বাট্রি