শিরোনাম
  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা       সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন       পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার       দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন       দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০       দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার       নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন    


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশংকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য জনসচেতনতার অংশ হিসেবে শুক্রবারও অব্যাহত ছিলো দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের সার্বিক মনিটরিং।

আজ ১০ এপ্রিল ২০২০খ্রি. তারিখে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নেতৃত্বে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনীর উপস্থিতিতে উজানীগাও, জয়কলস, পাগলা বাজার, দামোধরতপী বাজারের জনসমাগম পরিস্থিতি নিয়ন্ত্রণ ও ব্রাহ্মণগাও, শক্রমর্দন, শান্তিগঞ্জ ও অন্যান্য জায়গায় জনসমাগম এলাকায় জনসাধারণের অবাধ চলাফেরা বন্ধ করেন।

উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন বিভিন্ন বাজারের দোকান পাট নিয়ন্ত্রণে আছে, উপজেলা প্রশাসন, পুলিশ, এবং সেনাবাহিনীর অব্যাহত প্রচেষ্ঠায় পাগলা বাজারের সার্বিক পরিস্থিতি সন্তোষজনক থাকায় সকলকে ধন্যবাদ জানান।

অপরদিকে সকাল ১১ ঘটিকায় নোবেল করোনা ভাইরাস সংক্রমনে মৃত ব্যক্তির কাফন, জানাযা ও দাফন সম্পন্ন করার নিমিত্তে সেচ্ছাসেবীদের নিয়ে আলোচলা সভা অনুষ্ঠিত হয়। সভার শেষে সবার উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন ইদানিং উপজেলার সকল ইউনিয়নের যে সকল বাসিন্দা ঢাকা,নারায়নগঞ্জ, কুমিল্লা,গাজীপুর সহ বিভিন্ন জেলায় জীবিকার প্রয়োজনে কাজ করতে গিয়েছিলেন,তারা অনেকেই এখন নিজ নিজ গ্রামে ফিরে আসছেন। যারা ফিরে এসেছেন তারা যাহাতে সরকারি নির্দেশনা মেনে ১৪ দিন নিজ বাড়িতে অবস্থান করেন সে দিকে সবার নজর রাখতে হবে। সবার পরিবার ও গ্রামের নিরাপত্তার জন্য এই নির্দেশনা মেনে চলতে আহব্বান জানান।

শান্তিবার্তা ডট কম/১০ এপ্রিল২০২০




বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা

সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন

দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০

দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার

নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন