শিরোনাম
  ১০ টাকার চালের নতুন তালিকা করার নির্দেশ       বুক ভরে নিও- মাসুদ আহমেদ       করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত    


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশংকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য জনসচেতনতার অংশ হিসেবে শুক্রবারও অব্যাহত ছিলো দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের সার্বিক মনিটরিং।

আজ ১০ এপ্রিল ২০২০খ্রি. তারিখে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নেতৃত্বে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনীর উপস্থিতিতে উজানীগাও, জয়কলস, পাগলা বাজার, দামোধরতপী বাজারের জনসমাগম পরিস্থিতি নিয়ন্ত্রণ ও ব্রাহ্মণগাও, শক্রমর্দন, শান্তিগঞ্জ ও অন্যান্য জায়গায় জনসমাগম এলাকায় জনসাধারণের অবাধ চলাফেরা বন্ধ করেন।

উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন বিভিন্ন বাজারের দোকান পাট নিয়ন্ত্রণে আছে, উপজেলা প্রশাসন, পুলিশ, এবং সেনাবাহিনীর অব্যাহত প্রচেষ্ঠায় পাগলা বাজারের সার্বিক পরিস্থিতি সন্তোষজনক থাকায় সকলকে ধন্যবাদ জানান।

অপরদিকে সকাল ১১ ঘটিকায় নোবেল করোনা ভাইরাস সংক্রমনে মৃত ব্যক্তির কাফন, জানাযা ও দাফন সম্পন্ন করার নিমিত্তে সেচ্ছাসেবীদের নিয়ে আলোচলা সভা অনুষ্ঠিত হয়। সভার শেষে সবার উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন ইদানিং উপজেলার সকল ইউনিয়নের যে সকল বাসিন্দা ঢাকা,নারায়নগঞ্জ, কুমিল্লা,গাজীপুর সহ বিভিন্ন জেলায় জীবিকার প্রয়োজনে কাজ করতে গিয়েছিলেন,তারা অনেকেই এখন নিজ নিজ গ্রামে ফিরে আসছেন। যারা ফিরে এসেছেন তারা যাহাতে সরকারি নির্দেশনা মেনে ১৪ দিন নিজ বাড়িতে অবস্থান করেন সে দিকে সবার নজর রাখতে হবে। সবার পরিবার ও গ্রামের নিরাপত্তার জন্য এই নির্দেশনা মেনে চলতে আহব্বান জানান।

শান্তিবার্তা ডট কম/১০ এপ্রিল২০২০