শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

শান্তিবার্তা ডেস্কঃ

পরীক্ষার প্রথম দিনে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগার ( ল্যাব) এ করোনাভাইরাস ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এসব নমুনার প্রত্যেকটির ফলাফলে করোনা আক্রান্ত কাউকে পাওয়া যায়নি।

বুধবার (৮ এপ্রিল) ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ও সিলেটে করোনাভাইরাস (কোভিড-১৯) সনাক্তকরণ কমিটির চেয়ারম্যান ডা. মো. ময়নুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, প্রথম দিনে বিভাগের চারটি জেলার ১১৬ জনের নমুনা পরীক্ষার জন্য জমা পড়ে। পরবর্তী সময়ে আরও ৫১ টি নমুনা জমা পড়ে। এর মধ্যে গতকাল ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

মঙ্গলবার সিলেট বিভাগের ৪টি জেলা থেকে ১১৬টি নমুনা পরীক্ষার জন্য আসে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে। এর মধ্যে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এসব নমুনা পরীক্ষায় সবকটির ফলাফল নেগেটিভ এসেছে।

ডা. ময়নুল হক জানান, বুধবার সকাল থেকে ল্যাবে আরও ৭৩টি নমুনা পরীক্ষার কাজ শুরু চলছে। এবং পরীক্ষাগারে সর্বোচ্চ নিরাপত্তা ও সতর্কতা অবলম্বন করা হচ্ছে।