শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

জেলা প্রতিনিধিঃ

সারা বিশ্ব এখন থমকে গেছে করোনা আতংকে । বাংলাদেশেও যখন করোনা ভাইরাসের কারনে সব স্থানে চলছে অঘোষিত লকডাউন। তখন অসহায় নিরীহ শ্রমিকদের পরিবার ও কর্মহীন পরিবারের মাঝে চলছে হাহাকার । সরকারের পাশাপাশি সরকার দলীয় বিভিন্ন সংগঠন পর্যায়েও খাদ্য সামগ্রী বিতরন চলছে।

অসহায়দের পাশে দাড়াতে পিছিয়ে নেই সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। ৭ এপ্রিল২০২০ খ্রি. সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রত্যক্ষ সহযোগিতায় শহরের প্রায় ৪০০ শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ৫ কেজি চাল, পেয়াজ, ডাল, আলু, তৈল, লবন, সাবান দিয়ে একটি করে প্যাকেট প্রদান করা হয়। জেলার বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে অসহায় গরিব খেটে খাওয়া পরিবারের হাতে তুলে দেন এই সকল খাদ্য সামগ্রী। দীপঙ্কর কান্তি দে বলেন, অসহায় মানুষ গুলো খুব কষ্টের মধ্যে দিন পার করছে, কারন তারা লকডাউনের মধ্যে বের হয়ে কোন কাজ করতে পারছেনা। এমন ক্রান্তিকালীন সময়ে এই সকল খাদ্য সামগ্রী পেয়ে অসহায় পরিবারগুলোর মুখে হাসি ফুটেছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভালোবাসার বার্তা পৌঁছে দিতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়েছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলকেই মহামারী এই করোনা ভাইরাস থেকে মুক্তিদান করুক এটাই চাওয়া। দীপঙ্কর কান্তি দে আরো বলেন, জাতির সকল ক্রান্তিকালে বাংলাদেশ ছাত্রলীগ সামনে থেকে কাজ করেছে, ভবিষ্যতে ও তেমনি বাংলার অসহায় মানুষের পাশে থেকে ছাত্রলীগ, আওয়ামীলীগের ভ্যানগার্ড হয়ে লড়াই করে যাবে।