শিরোনাম
  শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন       শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা       ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক       স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি       শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন       শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক       সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন       দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার       বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা       সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন    


Spread the love

বিশেষ প্রতিনিধি।

আমি নিন্দীয়া সিনহা। আমি মনিপুরী মেয়ে। আমি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মেয়ে।আমার গ্রামের নাম গকুল সিংহের গাঁও। বাবার চাকুরী সূত্রে আমার জন্ম বাংলাদেশ চা গবেষণা ইন্সটিটিউট শ্রীমঙ্গল এর সরকারি কোয়ার্টার এ। সেখানেই বেড়ে ওঠা। পড়াশোনা করি প্রথমে বি.টি.আর.আই. উচ্চ বিদ্যালয়। এরপর মাধ্যমিক : মাধবপুর উচ্চ বিদ্যালয়। উচ্চ মাধ্যমিক : শ্রীমঙ্গল সরকারি কলেজ। স্নাতক: বাংলা বিভাগ এম.সি.কলেজ. সিলেট। স্নাতকোত্তর : এম.সি.কলেজ. সিলেট।

স্নাতক ৩য় বর্ষে থাকা অবস্থায় বিয়ে হয় আমার। নানা প্রতিকূলতার মধ্যেই হাসবেন্ড এর সহযোগিতায় আমি পড়াশোনা শেষ করি। কিন্তু জবের জন্য খুব বেশি ট্রাই করতে পারিনি নানা কারনে। আমার দুই ছেলে। ওদের সময় দিতে গিয়ে আসলে জব করা হয়ে উঠেনি। প্রাইভেট ইংরেজি মাধ্যম স্কুল এ জব হয়েছিল কিন্তু সন্তানের কথা ভাবতে গিয়ে আর করিনি।

আমি বাবা মায়ের বড় মেয়ে। দায়িত্বটাও বেশি। আমি বাবার জন্য কিছু একটা করতে চাই। বাবা রিটায়ার্ড করেছেন। এখন বাবার দায়িত্বটা আমার নেয়া উচিৎ। হতাশা যখন আমায় ঘিরে ধরেছিল, তখন আমি সিদ্ধান্ত নেই আমায় কিছু করতেই হবে। সেই ইচ্ছে থেকে আমি ২০১৯ সালে অক্টোবর এর শেষে আমি “ফিজেত ” নামে মনিপুরী পণ্য নিয়ে একটি পেইজের মাধ্যমে কাজ শুরু করি। চলছিলো একরকম, কিন্তু মার্চ মাসে আমি সাউদা আপুর মাধ্যমে উই এ যুক্ত হই। সেই থেকে আমার জীবনের লক্ষ্য আমি পেয়ে গেছি। আমি অনেক সাড়া পেয়েছি।

উই এর সান্নিধ্য পেয়ে আমি এখন লক্ষ্য পূরনের উদ্দেশ্যে এগিয়ে চলছি। এখন আমি মনে প্রাণে বিশ্বাস করি আমি সফল অবশ্যই হবো। আমি সকলের সহযোগীতা ও আশীর্বাদ কামনা করছি।

নিন্দীয়া সিনহা
স্বত্তাধিকারী
ফিজেত।




শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন

শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা

ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক

স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি

শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন

শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক

সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা

সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন