শিরোনাম
  অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া    


শান্তিবার্তা ডেস্কঃ

সিলেটে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত একজনকে শনাক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল।

আজ রবিবার (০৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় এ তথ্য নিশ্চিত করেন তিনি।করোনায় আক্রান্ত হলেন একজন চিকিৎসক। বিষয়টি নিশ্চিত হলেও এই মুহুর্তে আক্রান্ত চিকিৎসকের নাম প্রকাশ করা হচ্ছেনা। তবে, আক্রান্তকারী ডাক্তার এবং ওই পরিবারকে সাথে সাথেই লক ডাউনে রাখা হয়েছে।

আজ রোববার ঢাকা থেকে ওই ডাক্তারের পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার পর পরই ডাক্তারসহ পরিবারকে লাকডাউন ঘোষণা করা হয়। বিষয়টি সিলেটের জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে জানানো হয়েছে।তিনি জানান, বর্তমানে রোগী তার নিজ বাসাতেই আছেন।