শিরোনাম
  ১০ টাকার চালের নতুন তালিকা করার নির্দেশ       বুক ভরে নিও- মাসুদ আহমেদ       করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত    


শান্তিবার্তা ডেস্কঃ

সিলেটে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত একজনকে শনাক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল।

আজ রবিবার (০৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় এ তথ্য নিশ্চিত করেন তিনি।করোনায় আক্রান্ত হলেন একজন চিকিৎসক। বিষয়টি নিশ্চিত হলেও এই মুহুর্তে আক্রান্ত চিকিৎসকের নাম প্রকাশ করা হচ্ছেনা। তবে, আক্রান্তকারী ডাক্তার এবং ওই পরিবারকে সাথে সাথেই লক ডাউনে রাখা হয়েছে।

আজ রোববার ঢাকা থেকে ওই ডাক্তারের পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার পর পরই ডাক্তারসহ পরিবারকে লাকডাউন ঘোষণা করা হয়। বিষয়টি সিলেটের জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে জানানো হয়েছে।তিনি জানান, বর্তমানে রোগী তার নিজ বাসাতেই আছেন।