শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারের রাজনগরে মারা যাওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন। রোববার (৫ এপ্রিল) রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌউহিদ আহমদ।

সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেন বলেন, ঢাকা থেকে ওভার টেলিফোনে আমাদের নিশ্চিত করা হয়েছে- রাজনগরে মারা যাওয়া ব্যক্তি করোনা পজিটিভ ছিলেন। ফলে এই প্রথম মৌলভীবাজার জেলায় করোনা পজিটিভি শনাক্ত হলো।

মারা যাওয়া সেনচু মিয়া (৪৫) শনিবার (৪ এপ্রিল) রাজনগরের টেংরাবাজার ইউনিয়নের আকুয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যান। তিনি ভাংগারহাট বাজারের পান-সিগারেট দোকানদার ছিলেন। স্থানীয়ভাবে কমিউনিটি ট্রান্সমিশনে আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে বলে জানান সিভিল সার্জন।

সিভিল সার্জন জানান, সেখানে ৬১ জনকে হোম কোয়ারেন্টাইন নির্দেশনা দেওয়া আছে। ওই বাড়ি ‘লকডাউন’ করতে ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশকে বিষয়টি অবহিত করেছি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাশিম বলেন, ওই বাড়িসহ আকুয়া গ্রাম ‘লকডাউন’ করা হবে।

এদিকে মৌলভীবাজারের জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মারা যাওয়া ব্যক্তি স্থানীয়ভাবে আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।