শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতাঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশংকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য জনসচেতনতার অংশ হিসেবে চলছে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং।

আজ ৫ এপ্রিল ২০২০ খ্রি. তারিখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া বাজার, গণিগঞ্জ বাজার, নোয়াখালী বাজার, শান্তিগঞ্জ বাজার, পাগলা বাজার, আক্তাপড়া বাজার এবং ভমভমি বাজার মনিটরিং ও লোক সমাগম পর্যবেক্ষণ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

তিনি বিকাল ৫.৩০ এর পর ফার্মেসী দোকান ব্যতিত সব ধরণের দোকান পাট বন্ধ রাখার নির্দেশনা প্রদান করেন এবং অপ্রয়োজনে ঘোরাঘুরি করতে থাকা মানুষজনকে ঘরমুখী হওয়ার আহবান জানান।