শিরোনাম


Spread the love

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ থেকে সচেতনতা ও প্রতিরোধের জন্য বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপির পক্ষ থেকে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাধারণ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক, গ্লাভস ও সাবান বিতরণ করা হয়েছে।

শনিবার (০৪ এপ্রিল)২০২০ খ্রি. দিনব্যাপী উপজেলার শান্তিগঞ্জ, জয়কলস, পাগলা বাজার, গণিগঞ্জ বাজার, নোয়াখালী বাজার, জীবদ্বারা, তেরহাল, রামেশ্বরপুর,চিকারকান্দি বাজার, দামোধরতপী বাজারে সাধারণ মানুষ, পথচারী, দোকানের মালিক, সবজি বিক্রেতাসহ অন্যান্য শ্রেণী পেশার মানুষের মাঝে এই মাস্ক, গ্লাভস ও সাবান বিতরণ করেন পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন।

তিনি এসময় সচেতনতার জন্য সবাইকে উদ্দেশ্যে করে বলেন পরিসংখ্যান বলছে বাংলাদেশসহ এই উপমহাদেশে মাত্র দুই সপ্তাহ যদি আমরা ঘরবন্দি হয়ে থাকি তাহলে আমাদের অবস্থা ইতালি বা ফ্রান্সের মত হবে না। ইতালি ইরান ফ্রান্স অনেক দেরিতে করেছে, আমাদের হাতে এখনো কিছুটা সময় আছে। এই দুই সপ্তাহ ঘোরা-বেড়ানো বা অদরকারি কাজগুলোকে মুলতবী রাখুন।আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন,নিরাপদ থাকুন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিক খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত সুজন, উপজেলা আওয়ামীলীগ নেতা সাজ্জাদুর রহমান, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়জুল করিমসহ উপজেলা আওয়ামীলীগের ও বিভিন্ন ইউনিয়নের  অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা।