শিরোনাম
  দুই মাস পর করোনা শনাক্ত আবারও হাজারের ঘরে       ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত ঠান্ডায় ছাতকের ২ যুবকের মৃত্যু       প্রিয়া যদি হয়- আলমগীর তালুকদার       বর্ধিত সময়েও হাওরে বাঁধের কাজ শেষ না হওয়ার প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন       সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ    


শান্তিবার্তা ডেস্ক::

করোনা সংকটে গৃহবন্দি অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন (এইচআরএমও)।

সংগঠনের ঢাকা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও বাংলাদেশ এসোসিয়েশন অফ কল সেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) এর সহযোগীতায় এইচআরএমও এর সিলেট বিভাগীয় কমিটির অংশগ্রহনে নগরীর প্রায় শতাধিক পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়।

গতকাল বিকেল ৩টা থেকে শুরু করা হয় এ ত্রাণ বিতরন কার্যক্রম। নগরীর বিভিন্ন এলাকায় শ্রমজীবি, দিনমজুর, হতদরিদ্রদের ঘরে ঘরে যেয়ে নিরাপদ দুরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী তোলে দেন সিলেট বিভাগীয় এইচআরএমও নেতৃবৃন্দ। নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, তৈল, সাবান ও হ্যান্ড ওয়াশিং লিকুইড। এসময় উপস্থিত ছিলেন এইচআরএমও বিভাগীয় কমিটির সভাপতি মো: আরিফুর রহমান, সহ সাধারন সম্পাদক ফয়সাল আমীন, সহ সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, অর্থ সম্পাদক মো: আনোয়ার, সহ প্রচার সম্পাদক আল ইমরান, কার্যনিবার্হী সদস্য ইমতিয়াজ কামরান তালুকদার ও ফরহাদ আহমদ মাছুম, জেলা কমিটির অফিস সম্পাদক রহিম মাহমুদ, আব্দুল মন্নান ও মোবারক মিয়া প্রমুখ।