শিরোনাম
  ১০ টাকার চালের নতুন তালিকা করার নির্দেশ       বুক ভরে নিও- মাসুদ আহমেদ       করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত    


সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিয়ামতপুর বাজার থেকে খাদ্য বান্ধব কর্মসূচি ৩০ বস্তা খাদ্য সহায়তার চালসহ ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি), আটকৃতরা হলেন শওকত আলী (৪৭) ও ডিলার বিপ্লব দাস (৪২)। আটককৃত জাতীয় পার্টির নেতা ওকত সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিধিরচর গ্রামের মৃত রমিজ উল্লাহ ও বিপ্লব একই ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের বিধূ দাসের ছেলে। সোমবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র একটি দল সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিয়মতপুর বাজার থেকে ৩০ বস্তা চালসহ তাদের আকট করে।

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র ওসি কাজী মুক্তাদীর আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ৩০ বস্তা চাল অন্যত্র চোরাইভাবে বিক্রয়ের জন্য পাচারোর সময় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিয়ামতপুর বাজারে সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি’র) ডিলার বিপ্লব দাসসহ শওকত আলীকে ৩০ বস্তা চালসহ আটক করে।

জেলা খাদ্য নিয়ন্ত্রক জাকারিয়া মোস্তফা জানান, খাদ্য বান্ধব কর্র্মসূচির ৩০ বস্তা চাল বিক্রি করে অন্যত্র পাচার করার সময় ডিলার বিপ্লবসহ একজন ক্রেতাকে পুলিশ আটক করেছে। এঘটনায় ডিলার বিপ্লবের ডিলারশীপ বাতিল করা হবে।