শিরোনাম
  নগদ সহায়তা কার্যক্রমে অনিয়মে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি টিআইবির       করোনায়ঃ কারাগারে বন্দী ঈদ -ফারজানা মৃদুলা       ভয়ংকর কল্পনার স্বপ্নপুরী- আমজাদ হোসাইন       গোলাপগঞ্জে এক রোগীর সংস্পর্শে এসে ১৩ জন করোনায় আক্রান্ত       ঈদের আগেই বেতন-ভাতা পাচ্ছেন নতুন এমপিওভুক্ত শিক্ষকরা       হবিগঞ্জে আরও ১১ করোনা রোগী শনাক্ত       সিলেটে আরও ১৮ জনের করোনা শনাক্ত       জগন্নাথপুরের রসুলপুর চিলাউড়া গ্রামের মরহুম মোঃ হাজী সোনা মিয়ার পরিবারবর্গের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ       শাল্লায় দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত       সুনামগঞ্জ শহরে ছিন্নমূল, কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের পাশে ফজলে রাব্বি স্মরণ    


শান্তিবার্তা ডেস্ক::

রাজধানীর মিরপুরের টোলারবাগে করোনাভাইরাসে সম্প্রতি মারা যাওয়া বৃদ্ধের পরিবারের সদস্যরাও করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বৃদ্ধের মেয়ে ও জামাতা ছাড়াও বাসার কাজের মেয়েও আক্রান্ত হয়েছেন। 

বাসার তিনজনের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি স্থানীয় প্রশাসন সূত্রে নিশ্চিত হওয়া গেছে। উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মিরপুরের এক বাসিন্দা গত শনিবার মারা যান। তিনি যে বাসাটিতে থাকতেন, এরপর সেটি লকডাউন করা হয়। এদিকে মঙ্গলবার রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে দেশে নতুন করে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৬। এ নিয়ে দেশে মোট ৩৯ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এছাড়া ৪ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ৫ জন।