শিরোনাম
  সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন       পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার       দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন       দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০       দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার       নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন       সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা    


সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় ধানক্ষেত থেকে নিখোঁজের ৫দিন পর এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বিশ্বম্ভরপুর থানা পুলিশ। নিহত গৃহবধূর নাম ললিতা বেগম (২৮)। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। সোমবার সকাল স্থানীয়রা ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। 

জানা যায়, গত ১৯ মার্চ রাত ১১টায় ঐ গৃহবধূ পাশের বাড়িতে টেলিভিশন দেখতে গিয়ে নিখোঁজ হন। এ ঘটনায় নিহতের ভাই মোঃ সামছুল আলম বাদি হয়ে নিখোঁজের একদিন পর ২০ মার্চ সবুজ মিয়াসহ ৫ জনকে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর এ ঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে। আটককৃতরা হলেন মোঃ সবুজ মিয়া, তার ভাই মুক্তার মিয়া, নবী হোসেন, পিতা মুসলিম উদ্দিন ও পাশের গ্রামের ফুল মিয়া ও আলী হোসেন।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন

দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০

দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার

নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন

সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা