শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় ধানক্ষেত থেকে নিখোঁজের ৫দিন পর এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বিশ্বম্ভরপুর থানা পুলিশ। নিহত গৃহবধূর নাম ললিতা বেগম (২৮)। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী। এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। সোমবার সকাল স্থানীয়রা ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। 

জানা যায়, গত ১৯ মার্চ রাত ১১টায় ঐ গৃহবধূ পাশের বাড়িতে টেলিভিশন দেখতে গিয়ে নিখোঁজ হন। এ ঘটনায় নিহতের ভাই মোঃ সামছুল আলম বাদি হয়ে নিখোঁজের একদিন পর ২০ মার্চ সবুজ মিয়াসহ ৫ জনকে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর এ ঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে। আটককৃতরা হলেন মোঃ সবুজ মিয়া, তার ভাই মুক্তার মিয়া, নবী হোসেন, পিতা মুসলিম উদ্দিন ও পাশের গ্রামের ফুল মিয়া ও আলী হোসেন।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।