শিরোনাম
  গোলাপগঞ্জে এক রোগীর সংস্পর্শে এসে ১৩ জন করোনায় আক্রান্ত       ঈদের আগেই বেতন-ভাতা পাচ্ছেন নতুন এমপিওভুক্ত শিক্ষকরা       হবিগঞ্জে আরও ১১ করোনা রোগী শনাক্ত       সিলেটে আরও ১৮ জনের করোনা শনাক্ত       জগন্নাথপুরের রসুলপুর চিলাউড়া গ্রামের মরহুম মোঃ হাজী সোনা মিয়ার পরিবারবর্গের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ       শাল্লায় দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত       সুনামগঞ্জ শহরে ছিন্নমূল, কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের পাশে ফজলে রাব্বি স্মরণ       স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা       করোনা আক্রান্তে চীনকে ছাড়িয়ে গেল ভারত       ত্রাণ বিতরণে অনিয়ম করলে দলীয় পরিচয়েও রেহাই মিলবে না: ওবায়দুল কাদের    


শান্তিবার্তা ডেক্স::

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সম্প্রতি যুক্তরাজ্য থেকে সিলেটে ফেরেন।

আজ রোববার সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ ভোররাত চারটার দিকে হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় ৬১ বছর বয়সী ওই নারীর মৃত্যু হয়। প্রায় ১০ দিন ধরে জ্বর, সর্দি, কাশির সঙ্গে শ্বাসকষ্টে ভোগার পর ২০ মার্চ ওই নারী এই হাসপাতালে ভর্তি হন। তবে তার মৃত্যু করোনাভাইরাসের কারণে কি না, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

সিলেট স্বাস্থ্যবিভাগের সূত্র মতে, ওই নারীর নমুনা সংগ্রহ করার জন্য আজ সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) প্রতিনিধিদের সিলেটে আসার কথা ছিল। কিন্তু এর আগেই তাঁর মৃত্যু হয়েছে। জানা গেছে, এরপরও তাঁর নমুনা সংগ্রহ করা হবে।