শিরোনাম


শান্তি বার্তা ডেস্ক::

গত ১৩/০৩/২০২০ইং তারিখে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে বাশের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন সুনামগঞ্জের দরগাপাশা ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা হেলাল আহমদ। দরগাপাশা ইউনিয়ন যুব সমাজকল্যাণ সংস্থা তাৎক্ষণিকভাবে অসহায় পরিবারের পাশে দাঁড়ায়।

সেদিন রাত থেকেই ব্যক্তিগতভাবে যোগাযোগের মাধ্যমে সুধী ও প্রবাসীগণের সহযোগীতায় ক্যম্পেইনে ২৯,৩০০/- টাকা সংগৃহীত হয়। সংস্থার তহবিল হইতে চাল প্রদান করা হয়। আগামী রমজান মাসে পরিবারকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল প্রদান করার আশ্বাস দিয়েছেন বিশিষ্ট একজন দানশীল। পাশাপাশি রমজানের ঈদে হেলাল আহমদ এর ৫সন্তানকে কাপড় প্রদান করা হবে সংস্থার পক্ষ থেকে।
ক্যম্পেইনের অর্থ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন দরগাপাশা ইউনিয়ন যুব সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্ঠা মিনাবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি পল্লী চিকিৎসক জনাব এ এল জি জামান চৌধুরী, ২নং ওয়ার্ড সদস্য তরুন সমাজসেবক জনাব বদরুল ইসলাম, সমাজসেবক মশাহিদ আলী, মিনাবাজার জামে মসজিদের ইমাম ক্বরী মইনুল ইসলাম, মো: রাসেল আহমদ, সংস্থার পক্ষ হইতে সভাপতি সৈয়দ আসাদুজ্জামান, সিনিয়র সহ সভাপতি পাবেল আহমদ, সহ সভাপতি সুদীপ কুমার দাস সুব্রত, সহ সভাপতি আবু তালেব, যুগ্ম সম্পাদক রোমান মিয়া, যুগ্ম সম্পাদক শাহ সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজা আহমদ, সিনিয়র সদস্য আজিজুর রহমান, সিনিয়র সদস্য টিপু মিয়া রুহেল মিয়া সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে মরহুম হেলাল আহমেদ এর মৃত্যুতে সংস্থার পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো এবং তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।