শিরোনাম
  করোনা আক্রান্ত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান       সুনামগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ       করোনা ভাইরাস আতঙ্কে মানসিক স্বাস্থ্য সুরক্ষায় করণীয়       সিলেটে আরো ২ জন করোনা পজিটিভ       পদক্ষেপ’র সুরমা ব্রাঞ্চের আওতায় ৯৬ টি পরিবারে নগদ টাকা ও ২০০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন       দোয়ারাবাজারের খাসিয়ামারা বালুমহাল ইজারা না দেওয়ার দাবি       সিলেটে করোনায় মারা যাওয়া কারাবন্দির লাশ নেয়নি পরিবার       কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে প্রথম দু’জন করোনায় আক্রান্ত       ৩০ মে পর্যন্ত ছুটিতে যেসব বিধি-নিষেধ মানতে হবে       ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, বঙ্গোপসাগরে লঘুচাপ    


নিজেস্ব প্রতিবেদক::

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত আন্ত:ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা জিতেছে পশ্চিম পাগলা ইউনিয়ন ক্রিকেট এ্যাসোসিয়েশন। মঙ্গলবার বিকালে উপজেলার পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের মাঠে পশ্চিম পাগলা ইউনিয়ন ক্রিকেট এ্যাসোসিয়েশনের আয়োজনে টুর্নামেন্টের ফাইনাল খেলায় জয়কলস ক্রিকেট একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক পাগলা একাদশ।
উত্তেজনাকর শিরোপা নির্ধারণী ম্যাচে প্রথমে ব্যাট করে পশ্চিম পাগলা ক্রিকেট এ্যাসোসিয়েশন। ১৬ ওভারের সর্টফরমেটের খেলায় ৬ উইকেট হারিয়ে জয়কলস ক্রিকেট একাদশকে ১৮৮ রানের বিশাল টার্গেট দেয় পাগলা। জবাবে পশ্চিম পাগলার বিধ্বংসী বোলিং-এ ১৪১ রানেই গুটিয়ে যায় জয়কলস একাদশ। ৫৭ রানের সহজ জয় পায় পশ্চিম পাগলা। পাগলা একাদশের হয়ে ৪৪ বল খরচা করে ১২ ছয় ও ৩ চারের মারে ব্যক্তিগত ৯৫ রান করে পায়েল আহমদ। অন্যদিকে তিনি ৪ ওভার করে রানের লাগম টেনে ধরে তুলে নেন ২টি উইকেট। দলের অন্য খেলোয়ারদের মধ্যে কামরান হোসেন ১৩ বল খেলে ২৮ রানের একটি মারমুখী ইনিংস উপহার দিয়েছেন এবং বোলিংয়ে তুলে নিয়েছেন ৩টি গুরুত্বপূর্ণ উইকেট।  অপরদিকে, জয়কলস একাদশের বোলিংয়ে সায়েফ ৪৫/৩ ও সনি ১৫/২ স্কোর করেন।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী হিসেবে সর্বোচ্চ পুরস্কার জয়ী হয় পাগলা একাদশের পায়েল আহমদ। পরে পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে ও পশ্চিম পাগলা ইউনিয়ন ক্রিকেট এ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ আজাদ হোসেনের পরিচালনায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন সুনামগঞ্জ সদর আওয়ামীলীগের সভাপতি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজি আবুল কালাম, কেন্দ্রিয় যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিন, দক্ষিণ  সুনামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আলম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তেরাব আলী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা ও উপজেলা যুবলীগ নেতা বদরুল আলম টিপু প্রমুখ। খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ। উল্লেখ্য, ২১ জানুয়ারি থেকে দক্ষিণ সুনামগঞ্জের উপজেলার ৮টি ইউনিয়নের মধ্য থেকে ৭টি ইউনিয়ন নিয়ে টুর্নামেন্টটি শুরু হয়।