শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

করোনাভাইরাসে আক্রান্ত তিনজনের মধ্যে দুজন সুস্থ হয়ে উঠছেন। তৃতীয়জনের চিকিৎসা চলছে। আজ এ তথ্য জানিয়েছেন সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা। তিনি আজ আইইডিসিআরে আয়োজিত নিয়মিত প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন।

দেশে করোনাভাইরাসে আক্রান্ত তিন ব্যক্তিকে শনাক্তের কথা গত রোববার ঘোষণা করে আইইডিসিআর যার তিনজনের মধ্যে দুজন ইতালি থেকে সম্প্রতি দেশে ফিরেছেন। তাঁদের কাছ থেকে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী।

মীরজাদী সেব্রিনা বলেন, আক্রান্ত তিনজনের মধ্যে দুজন সুস্থ হয়ে উঠছেন। অন্তত প্রথম পরীক্ষায় এটা নিশ্চিত হওয়া গেছে। তাঁদের আবার পরীক্ষা করা হবে। আর তৃতীয়জনের চিকিৎসা চলছে। নতুন করে ১০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আইইডিসিআর এ করোনা আক্রান্ত মোট আটজন আইসোলেশনে আছেন। আর কোয়ারেন্টাইনে আছেন চারজন।